শায়েস্তাগঞ্জ পৌরসভায় ছাত্রলীগ নেতা শীতল মেয়র প্রার্থী : পাল্টে যাচ্ছে ভোটের হিসাব

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল প্রার্থী হওয়ার ঘোষণায় নির্বাচনী প্রচারণায় নতুন মাত্রা যোগ হয়েছে। তৃণমূল রাজনীতিতে জনপ্রিয় এই ছাত্রনেতা ইতিমধ্যে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করে এলাকায় প্রচারণা শুরু করেছেন। ইতিমধ্যে বেশ সাড়াও মিলেছে। তরুণ এ ছাত্রনেতার মেয়র পদে প্রার্থী হওয়ার ঘোষণায় পৌরবাসীর মধ্যে ভোটের হিসেব-নিকেশ নিয়ে আলোচনা বেশ জমে উঠেছে।

নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করার পর পরই শহরে বেশ জোরালো  প্রচারণা শুরু করেছেন শীতল। এ প্রচারণায় শত শত তরুণ ও যুবক অংশগ্রহণ করছে। অতীতের জনপ্রতিনিধিদের নানান অন্যায়-অসংগতিকে পাশ কাটিয়ে তরুণ নেতৃত্ব চান পৌরবাসী। বিশেষ করে নতুন ভোটাররা তাকে সমর্থন জানাচ্ছে এবং প্রচারণায় অংশ নিচ্ছে। তারা মনে করেন তরুণ এই ছাত্রনেতা নির্বাচিত হলে তাদের প্রত্যাশা পূরণে কাজ করে যাবে।তার সাথে বোঝাপড়াও সহজ হবে বলে মনে করছেন শিক্ষিত তরুণরা।

শায়েস্তাগঞ্জকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করছেন এই ছাত্রলীগ নেতা।

এদিকে তৃণমূল  রাজনীতিতে জনপ্রিয় এই ছাত্রনেতা  সকল বিতর্কিত কর্মকাণ্ড থেকে নিজেকে দূরে রেখেছেন। কাজ করছেন মাদক নির্মূলে। বিষয়টি নজর কেড়েছে সর্বমহলের।এটিই তাঁর ভোটব্যাংকে ট্রাম কার্ড হিসেবে কাজ করবে বলে মনে করছেন সচেতনমহল। তারা বলছেন, তার নেতৃত্বে তরুণ ও যুবকরা মিলে সমাজ উন্নয়নে কাজ করছে। তার লোভ-লালসা নেই। এমন লোককেই ভোটাররা চান।

সবকিছু ঠিক থাকলে শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে চমক দেখাতে পারেন জনপ্রিয় এই ছাত্রনেতা। তিনি দলমত নির্বিশেষে সকলের প্রতি তাকে কাজ করার সুযোগ দেয়ার আহ্বান জানিয়েছেন। নির্বাচিত হলে প্রকৃতপক্ষে শায়েস্তাগঞ্জ পৌরসভার উন্নয়নে কাজ করবেন বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।

পাঠকের মন্তব্য