মানুষ মানুষের জন্য এই নীতিতে মানুষের পাশে দাড়াচ্ছে দ্যা অক্সিজেন ফুডস

করোনা ভাইরাসে একদিকে যেমন বাড়ছে মৃতের সংখ্যা তেমন অন্যদিকে বাড়ছে দারিদ্রতার সংখ্যা। দিনে দিনে মানুষ অসহায় হয়ে যাচ্ছে। সেই সকল অসহায় মানুষদের পাশে সরকারি বেসরকারি প্রতিষ্ঠান সহ দাড়াচ্ছে কিছু খাবারের রেস্টুরেন্ট। তাদের মধ্যে অন্যতম দ্যা অক্সিজেন ফুডস।

দ্যা অক্সিজেন ফুডস রমজানের শুরু থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যোগসূত্র করে মানুষের জন্য ইফতারের ব্যবস্থা করে থাকেন। তারই ধারাবাহিকতায় গত ১১মে মিরপুরে বাংলাদেশ-ব্রাজিল ফুটবল ফ্যানস ক্লাবের সাথে একতত্রিত হয়ে প্রায় ৪০০ মানুষের ইফতারের ব্যবস্থা করে। সে সময় দেশের গুরুত্বপূর্ন ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে দ্যা অক্সিজেন ফুডসের চেয়ারম্যান মেহেদী হাসান (মিলন) বলেন, আমরা লকডাউনের সাথে সাথে আমাদের কার্যক্রম বন্ধ করে দেই। কিন্তু আমরা সিদ্ধান্ত নেই এই দূর্যোগে আমরা বসে থাকবো না। তখন আমরা বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যোগাযোগ করি। তাদের থেকে আমরা অপরুপপুর্ব সাড়া পাই। যা আমাদের সাহস দ্বিগুন বাড়িয়ে দেয়। 

নিম্নবিত্ত মানুযের জন্য অর্থ, খাদ্য সহ যেকোন ধরনের সাপোর্ট দিতে রেস্টুরেন্টটি প্রস্তুত। সামনের দিনে আরো বেশি মানুষের জন্য খাবারের ব্যবস্থা করা হবে বলে জানানো হয় রেস্টুরেন্টটির পক্ষ থেকে।

পাঠকের মন্তব্য