জন্মদিনে তিশাকে ফারুকীর সারপ্রাইজ!

প্রেসটাইম২৪: সময়ের জনপ্রিয় অভিনেত্রী নূসরাত ইমরোজ তিশার জন্মদিন আজ। জন্মদিন উপলক্ষে স্ত্রী তিশাকে ব্রেসলেট উপহার দিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সোমবার রাত ১২টায় তিশার হাতে এই ব্রেসলেট পরিয়ে দেন তিনি। জন্মদিন উপলক্ষে রাত ১২টায় তিশার বাসায় কেক নিয়ে হাজির হন নির্মাতা রেদওয়ান রনি, চিরকুটের সুমীসহ অনেকে। এ সময় তিশা তিনটি কেক কাটেন।

জন্মদিন উপলক্ষে মঙ্গলবার মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘বিয়ের সময় তিশাকে তেমন উল্লেখযোগ্য অলংকার দেওয়া হয়নি। আর সোনার গয়নার ব্যাপারে তিশার একেবারেই আগ্রহ নেই। তবে বিয়ের পর প্রতি জন্মদিনে তিশার জন্য কোনো না কোনো গয়না উপহার দিই। এবার দিয়েছি ব্রেসলেট।’

ব্রেসলেটের বিষয়ে তিশা বললেন, ‘অসাধারণ! ওর পছন্দের কোনো তুলনায় নেই। ফারুকী কিন্তু সব সময়ই আমার জন্য প্রচুর কেনাকাটা করে। ঘন ঘন ওর কাছ থেকে নানা উপহার পাই। আমি খুব ভাগ্যবতী স্ত্রী। ওর কাছে আলাদা করে কিছু চাইতে হয় না।’

উল্লেখ্য, চলচ্চিত্রে এবং নাটকে সমান জনপ্রিয়তা নিয়েই এগিয়ে চলেছেন তিশা। সর্বশেষ মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ও তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হয়েছেন।

বছরের শুরুতেও ব্যস্ত ছিলেন মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘শনিবারের বিকেল’ চলচ্চিত্রের শুটিং নিয়ে। এ চলচ্চিত্রে তিনি রাইসা চরিত্রে অভিনয় করেছেন। এরই মধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন তিনি। এছাড়া প্রায় শেষ করেছেন মুকুল রায় চৌধুরীর পরিচালনায় ‘হলুদবনি’ চলচ্চিত্রের কাজ।

২২ ফেব্রুয়ারি তিনি আবারও এ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেবেন। এ চলচ্চিত্রে তিশা অভিনয় করছেন অনু চরিত্রে। এছাড়া আগামী ২০ মার্চ থেকে অরিন্দম শীলের পরিচলনায় ‘বালিঘর’ চলচ্চিত্রের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিশা।