সেই প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

প্রেসটাইম২৪: সোশ্যাল মিডিয়ায় ‘ওরু আদার লভ’ ছবির গানের ভিডিও ভাইরালর হওয়ার পর থেকেই ভারতের তরুণ সমাজের হৃদয়ে ঝড় তুলেছেন মালয়লাম ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। ভালোবাসা দিবসে সকলের হৃদয় আটকে গিয়েছে প্রিয়ার চোখের গভীরে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোশ্যাল মিডিয়ায় প্রিয়ার ফলোয়ার সংখ্যা। সেখানে এখন রয়েছেন বহু তারকাও।

এবার সেই প্রিয়ার বিরুদ্ধেই বুধবার হায়দরাবাদে এফআইআর দায়ের করল একটি মুসলিম সংগঠন। তাদের অভিযোগ, ভিডিওতে ওই গানের মাধ্যমে মুসলিম ধর্মের ভাবাবেগে আঘাত করা হয়েছে।

একদল মুসলিম তরুণ হায়দরাবাদের ফলকনামা থানায় অভিযোগ দায়ের করেছে।

প্রসঙ্গত, যে গানটির জন্যে জনপ্রিয় হয়েছেন প্রিয়া, সেখানে এক হযরত মুহাম্মদ এবং তাঁর স্ত্রীর নাম উল্লেখ রয়েছে বলে অভিযোগ তুলেছে ওই সংগঠনের প্রতিনিধিরা।

তাদের দাবি, এখনই গানটি নিষিদ্ধ করতে হবে। ওই সংগঠনের প্রতিনিধিরা অভিনেত্রী এবং সুরকারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণেরও ভাবনাচিন্তা করছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ‘ওরু আদার লভ’-এর এই গানটিতে ক্ষণিকের জন্যে অন্যান্য তরুণ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে ছিলেন প্রিয়াও। কিন্তু গানেতে সহপাঠীর হৃদয় জিততে প্রিয়ার চোখের অভিব্যক্তি জয় করে নেয় তামাম ভারতের তরুণ হৃদয়। একমুহুর্তে প্রিয়ার ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা ২.৫ মিলিয়ন ছাড়িয়ে যায়। একবার নয়, বারংবার সেই ক্লিপিং চালিয়ে দেখতে থাকে সকলে। এবার সেই ভাইরাল ভিডিওকে কেন্দ্র করেই বিতর্ক। যে ছবির গান এটি, সেটার চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করছেন ওমর লুলু।