সুঠাম দেহের সেরা দশ বলিউড নায়ক

প্রেসটাইম২৪:লিউডের অভিনেতারা সিনেমায় তাদের দেহ এবং পেশী বহুল শরীর প্রদর্শনের এক প্রতিযোগীতা নেমেছেন বেশ কিছু দিন ধরেই। সেই প্রতিযোগীতায় বলিউড নায়কেরা কে কতটা এগিয়ে? আজকের আয়োজনে থাকলো এমনই ১০ অভিনেতার কথা। চলুন দেখে আসা যাক-

১। শাহরুখ খানঃ মাত্র পাঁচ ফিট আট ইঞ্চি উচ্চতা নিয়েও যিনি জয় করে নিয়েছেন সবকিছু। শাহরুখ খান দেখিয়েছেন ৪০ বছর পরেও কীভাবে ফিটনেস ধরে রাখতে হয়। শোনা যায়, ৭৪ কেজি ওজনের কিং খান নাকি তার তিন বছর বয়স থেকেই নিজের শরীরের প্রতি সচেতন ছিলেন।

২। আমির খানঃ ‘গজিনি’ সিনেমার জন্য নিজের শরীরকে বিশেষভাবে প্রস্তুত করায় তিনি ভক্তদের কাছে প্রচুর সমাদৃত হয়েছিলেন। তারপর থেকেই তার পেশীর প্রতি সবার নজর। মিস্টার পারফেকশনিস্টের বর্তমানে ওজন ৭৪ কেজি।

৩। সালমান খানঃ সুঠাম দেহের জন্য সবসময়ই আকর্ষণীয় বলিউডের এই শক্তিমান অভিনেতা।

৪। হৃতিক রোশনঃ এই বলিউড অভিনেতার ওজন মাত্র ৭৪ কিলোগ্রাম। বর্তমানে তাকেই বলা হচ্ছে বলিউডের সেরা সুঠাম দেহের অধিকারী অভিনেতা।

৫। অক্ষয় কুমারঃ অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন অ্যাকশন হিরো হিসেবে। তবে শুধু অ্যাকশন নয়, কমেডি সিনেমাতেও তিনি নিজেকে মেলে ধরেছন দারুণভাবে। এই শক্তিমান অভিনেতার বর্তমান ওজন ৭৫ কেজি।

৬। শহীদ কাপুরঃ “রাজকুমার” মুভিতে পেশী বহুল শরীর নিয়ে উপস্থিত হয়েছিলেন সুদর্শন এই অভিনেতা।

৭। ফারহান আখতারঃ ২০১৩ মুক্তি পাওয়া ‘ভাগ মিলকা ভাগ’ সিনেমাটিতে নতুনভাবে নিজেকে উপস্থাপনের জন্য তাকে নতুনভাবে আলোচনায় আসেন তিনি।

৮। অজয় দেবগনঃ “সিংগাম” মুভিতে পেশিবহুল শরীর নিয়ে অজয় দেবগনের অভিনয় সবার নজর কাড়ে।

৯। অর্জুন রামপালঃ বয়স পঞ্চাশের কোটায় হলেও এখনো নিজের সুঠাম দেহ ধরে রেখেছেন এই স্মার্ট অভিনেতা।

১০। সিদ্ধার্থ মালহোত্রাঃ ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তার অভিনয় ক্যারিয়ারটা বেশ পাকাপাকি ভাবেই শুরু হয়।