খালেদা জিয়ার বাসায় ৪ আইনজীবী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসায়  গেছেন তার চার আইনজীবী।কিছুক্ষণ আগে আইনজীবী এজে মোহম্মদ আলী, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, কায়সার কামাল ও ব্যারিস্টার নওশাদ জমির বেগম জিয়ার বাসায় যান।

বিএনপির তরফে জানানো হয়েছিল আজ সকাল ১০টায় গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে আদালতের উদ্দেশে বের হবেন তিনি। আইনজীবীদের সঙ্গে আলোচনা শেষে  তিনি রওনা করবেন বলে ধারণা করা হচ্ছে।
আজ বকশীবাজার আলিয়া মাদ্রাসায় স্থাপিত বিশেষ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করবেন বিচারক ড. আখতারুজ্জামান। বিএনপি সূত্র জানায়, রায়ে সাজা হওয়ার শঙ্কা মাথায় রেখেছে দলটি। এজন্য, প্রস্তুতি হিসেবে ব্যক্তিগত প্রয়োজনীয় জিনিসপত্র সঙ্গে নিয়ে যাবেন বেগম জিয়া। একজন পরিচারিকাকে সঙ্গে নিতে পারেন বলে জানা গেছে।
ইতিমধ্যে খালেদা জিয়ার গুলশানের বাড়ির সামনে আইন শৃঙ্খলার বাহিনীর উপস্থিতি বেড়েছে।

গুলশান ২ নম্বর গোলচত্তর থেকে শুরু করে বেগম জিয়ার বাড়ি পর্যন্ত বাড়তি নিরাপত্তা নেয়া হয়েছে। চেকপোস্ট, সাঁজোয়া যানসহ বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য তৎপর রয়েছেন।
আদালতের শুনানিতে যাওয়ার সময় প্রতিবারই খালেদা জিয়ার সঙ্গে বিএনপি ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা সঙ্গে থাকেন। আজও দলটির এমন পরিকল্পনা রয়েছে বলে জানানো হয়েছিল। তবে গুলশানস্থ বিএনপি কার্যালয় ও বেগম জিয়ার বাড়ির বাইরে আজ বিএনপি নেতাকর্মীদের তেমনটা দেখা যায়নি।