সংঘর্ষে আহত মেয়র আইভির শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

প্রেসটাইম২৪: নারায়নগঞ্জে সংঘর্ষে আহত মেয়র আইভির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন মেয়রের ছোট ভাই নারায়ণগঞ্জ যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জ্বল।

মেয়র আইভি বর্তমানে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার দুপুরে আহমেদ আলী রেজা জানান এখন আগের চাইতে অনেক ভাল রয়েছেন মেয়র আইভী। সকালে আমার সঙ্গে কথা হয়েছে, তিনি আমাকে বলেছেন দেশবাসীর দোয়ায় ভালো আছি। এছাড়া সকালে তার দুই ছেলে সীমান্ত এবং অনন্তের সঙ্গে কুশল বিনিময় হয়েছে।

আইভির চিকিৎসার জন্য ল্যাবএইড হাসপাতালের চিকিৎসা শাস্ত্র ও গবেষণা বিভাগের প্রধান সিনিয়র কনসালটেন্ট কার্ডিওলজিস্ট অধ্যাপক ডা. বরেন চক্রবর্তীর নেতৃত্বে ৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের অন্য সদস্যরা হলেন- অধ্যাপক ডা. মাহাবুব উজ্জামান, ডা. মাহবুবুর রহমান, ডা. আবদুস জাহেদ, ডা. অরুণ কুমার শর্মা এবং অ্যানেসথেসিস্ট ডা. মাহবুবুল ইসলাম।

অধ্যাপক ডা. বরেন চক্রবর্তী জানান মেয়র আইভীর ব্রেইনে হ্যামারেজ হয়েছে তবে তিনি এখন আউট অব ডেঞ্জার। তাকে ৪-৫ দিন হাসপাতালে থাকতে হবে।

ল্যাবএইড হাসপাতালে শুক্রবার সন্ধ্যা ৬টায় মেয়র আইভীর শারীরিক অবস্থা নিয়ে এক সংবাদ সম্মেলন করা হবে বলে জানিয়েছেন হাসাপাতাললের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মিডিয়া) সাইফুর রহমান লেলিন।

এর আগে শুক্রবার সকালে সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সেখানে তিনি আইভীর শারীরিক অবস্থার খোঁজ নেন এবং বেশ কিছু সময় অবস্থান করেন। হাসপাতাল থেকে বের হয়ে এসে সাংবাদিকদের তিনি বলেন: ডাক্তারের সঙ্গে আমার কথা হয়েছে। আইভীর সুস্থ হতে এখনও ৪-৫ দিন সময় লেগে যাবে।এ সময়টা আইভী হাসপাতালেই থাকবেন।

উল্লেখ্য যে মঙ্গলবারের সংঘর্ষে আহত আইভী বৃহস্পতিবার দুপুর থেকে বেশ অসুস্থ অনুভব করেন। এরপর কয়েকবার বমি করলে তাকে স্যালাইন দেয়া হয়। তবুও শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে আসার পরামর্শ দেন। এরপর বিকাল ৪ টায় মেয়র আইভীকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স ঢাকার দিকে রওনা হয়।