তফসিল ঘোষণার পর দেশের বিভিন্ন স্থানে আ.লীগের আনন্দ মিছিল

সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা জাতির উদ্দেশ্যে ভাষণ এবং আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহণের তারিখ ঘোষণা দেয়ায় স্বাগত জানিয়ে দেশের ভিবিন্ন স্থানে আনন্দ মিছিল এবং সমাবেশ করেছে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনগুলো।

তফসিল ঘোষণা হওয়ার পরই তাৎক্ষণিকভাবে চুয়াডাঙ্গায় আনন্দ মিছিল বের করে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে শহীদ হাসান চত্বরে এসে শেষ হয়।

জামালপুরে তমালতলা থেকে আনন্দ মিছিল করে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে আবার তমালতলায় আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

ঝিনাইদহে মিছিল-সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। শহরের হাটখোলা এলাকা থেকে মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে পায়রা চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অনেকে বক্তব্য রাখেন।

নির্বাচনের তারিখ ঘোষণা করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে নেত্রকোনায় আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ। পরে আনন্দ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

নড়াইলে আনন্দ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।মিছিলটি নড়াইল প্রেসক্লাব চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধমে শেষ হয়।