ফের সড়ক দুর্ঘটনা: এবার প্রাণ গেল ৭ বছরের স্কুল ছাত্রীর

লাগামহীন পরিবহন ব্যবস্থা কোন ভাবেই যেন থামছেনা সড়ক পথে মৃত‌্যুর মিছিল। গত ২৯ তারিখ দুই স্কুল শিক্ষার্থী নিহতের পর থকে প্রায় ১০ দিন অচল ছিল ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা শহর। তারপরও দূর্ঘটনা কমাতে ব্যার্থ হচ্ছে সংশ্লিষ্টরা। আজ শনিবার দুপুরে ফেনীর দাগনভূইয়ায় ট্রাকের ধাক্কায় নুশরাত জাহান মিম (৭) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে।

দুপুরে দাগনভূইয়ায় জায়লস্কর ইউনিয়নের সিলোনিয়া বাজার এলাকায় শিশুটি রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বিকেলে তাকে মৃত ঘোষণা করে। নিহত মিম জায়লস্কর ইউনিয়নের আলমপুর গ্রামের হাবিব উল্লাহ মিন্টুর মেয়ে ও সিলোনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ট্রাক দাগনভূইয়ার সিলোনিয়া বাজার অতিক্রম করার সময় সড়ক পরাপাররত স্কুল ছাত্রী মিমকে ধাক্কা দেয়।

ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করে চালকে মারধর করে পুলিশে দেয়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।।