‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে’

প্রেসটাইম২৪:  ‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে।’ এই একটা লাইন দাবানলের মতো ছড়িয়ে পড়ার জন্য যথেষ্ট। হলও তাই। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গেল এই পোস্ট। কিন্তু কে লিখলেন এমন কথা? সত্যিই কি শাহরুখ খানের জন্যই নষ্ট হয়েছে তার জীবন? সোশ্যাল মিডিয়ায় ঠিক এমনটাই পোস্ট করেছেন এক তরুণী।

তবে প্রথম লাইনটি পড়ে যদি বিতর্কের গন্ধ পান, তা হলে তা ভুল। কারণ নব্বইয়ের দশকে বড় হওয়া অনেক তরুণীই শাহরুখের প্রেমে পড়েছিলেন।
মুগ্ধ হয়েছিলেন বলি বাদশার রোমান্টিক ইমেজে। হয়তো কেউ কেউ বাস্তবেও পর্দার কিং খানের মতো প্রেমিকের জন্য অপেক্ষা করেছেন। কিন্তু তা বাস্তবায়িত হয়নি। ফলে কষ্ট পেয়েছেন।

এই তরুণীর মতো কারও কারও হয়তো মনেও হয়েছে শাহরুখের জন্যই নষ্ট হয়েছে তার জীবন! ওয়েব দুনিয়ায় শেয়ার করা পোস্টে ওই তরুণী লিখেছেন, ছোট্ট থেকে স্বপ্ন দেখেছি পারফেক্ট ম্যান পারফেক্টভাবে প্রপোজ করবে। ব্যাকগ্রাউন্ডে বেহালা বাজবে।

সে ধীরে ধীরে আমার দিকে এগিয়ে আসবে। হাওয়ায় আমার চুল উড়বে, হাঁটু মুড়ে বসে আঙুলে পরিয়ে দেবে আংটি। কিন্তু বাস্তবে নাকি তা ঘটেনি। বরং ওই বাঙালি তরুণীকে তার বাবা মাকে বোঝাতে হয়েছে, কেন তিনি এক পঞ্জাবিকে বিয়ে করতে চান। তরুণী লিখেছেন, অবশেষে বুঝলাম আমার জীবনে কোনও ফিল্মি মুহূর্ত আসেনি। তাই ওর জন্মদিনে ঠিক করলাম নিজেই যা করার করব।

যে রেস্তোরাঁয় আমরা প্রথম ডেটে গিয়েছিলাম সেখানে সারপ্রাইজ পার্টির ব্যবস্থা করলাম। তার পর ফিল্মি কায়দায় ওকে প্রোপোজ করলাম। এই পোস্টটি আপাতত ভাইরাল। যদিও পোস্টটি দেখে শাহরুখ অনুরাগীদের একটা অংশ রেগে গিয়েছেন। তবে অনেকেই মজা পেয়েছেন। শাহরুখ খান নিজে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করেননি।